Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫, ৫ রবিউস সানী ১৪৪০ হিজরী

অগ্নিকান্ডে সর্বস্বান্ত প্রতিবন্ধী পরিবার

তিতাস (কুমিল্লা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

কুমিল্লার হোমনায় ভয়াবহ অগ্নিকান্ডে দু’টি ঘর ও দু’টি গরুসহ মালামাল পুড়ে ভস্মিভ‚ত হয়ে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। গতকাল শনিবার ভোরে উপজেলার নিলখী গ্রামের জাহেদ আলী মাস্টারের ছোট ছেলে প্রতিবন্ধী আঃ ছাত্তারের ঘরে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে হোমনা ফায়ার সার্ভিসের একটি টিম আধা ঘন্টা চেষ্ঠা করে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুন লাগার কারণ সম্পর্কে কেউ সুনির্দিষ্ট তথ্য দিতে পারেনি। ধারনা করা হচ্ছে বিদ্যুতের শর্ট সার্কিট অথবা কেউ প্রতিহিংসা পরায়ন হয়ে অগ্নি সংযোগ করতে পারে।
জানা যায়, ভোর অনুমান সাড়ে তিনটার দিকে হঠাৎ আগুনের ফুলকিতে বাড়ী আলোকিত হয়ে উঠলে প্রতিবন্ধী সাত্তার মিয়া তার পরিবারের লোকজন চিৎকার করতে থাকে। তাৎক্ষণিকভাবে স্থানীয় ইলেক্ট্রিশিয়ান ও প্রতিবন্ধী সাত্তারের ভাতিজা আব্দুল মান্নান হোমনা ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে এসে ফায়ার সার্ভিসের একটি টিম প্রায় আধা ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিস আসার আগে সব পুড়ে যায়।
প্রতিবেশীরা দৈনিক ইনকিলাবকে জানান, দীর্ঘদিন ধরে গায়ে খেটে জমিতে কৃষি কাজ করে তিলে তিলে সঞ্চিত সম্পদের সবটুকুই পুড়ে ছাই হয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ