Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভিভাবক ঐক্য ফোরামের বর্ষবরণ

প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : অভিভাবক ঐক্য ফোরামের উদ্যোগে শান্তিনগরস্থ ফোরাম কার্যালয়ে গত শুক্রবার বাংলা নববর্ষ-১৪২৩ বরণ অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভা, কবিতা পাঠ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। নববর্ষ বরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিয়াউল কবির দুলু। আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আতিকুর রহমান, মোঃ সেলিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, আবুল কালাম প্রমুখ নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, বাংলাদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীর অভিভাবকদের পক্ষে এ সংগঠন সকল অনিয়মের বিরুদ্ধে রুখে দাঁড়াতে বদ্ধপরিকর। কোন রকম ষড়যন্ত্রই এর অগ্রযাত্রাকে রুখতে পারবে না। সরকারের সকল কল্যাণমুখি উদ্যোগকে এ সংগঠন কার্যক্রমের মাধ্যমে এগিয়ে নিয়ে যাবে। শিক্ষা প্রতিষ্ঠানের সকল ধরনের অনিয়ম, দুর্নীতি-স্বজনপ্রীতি, ভর্তি বাণিজ্য তথা শিক্ষা বাণিজ্যের বিরুদ্ধে এ সংগঠনের আন্দোলন অব্যাহত থাকবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিভাবক ঐক্য ফোরামের বর্ষবরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ