Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, ১১ মুহাররাম ১৪৪০ হিজরী‌

বাপবিবো’র জেনারেল ম্যানেজার সম্মেলন

| প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (বাপবিবো) ২০১৮-১৯ অর্থ বছরের দুদিন ব্যাপী জেনারেল ম্যানেজার সম্মেলনের দ্বিতীয় দিনে প্রধান অতিথি ছিলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। উপস্থিত ছিলেন বিদ্যুৎ বিভাগের সচিব ড. আহমদ কায়কাউস, পিডিবি চেয়ারম্যান প্রকৌশলী খালেদ মাহমুদ, বাপবিবো সদস্য (প্রশাসন) ও সরকারের অতিরিক্ত সচিব মো. ইয়াকুব আলী পাটওয়ারী, পাওয়ার সেল এর মহাপরিচালক প্রকৌশলী মোহাম্মদ হোসাইন, পিজিসিবি’র ব্যবস্থাপনা পরিচালক মো. মাসুম-আল-বেরুনী, ওজোপাডিকো’র ব্যবস্থাপনা পরিচালক মো. শফিক উদ্দিন প্রমুখ। বাপবিবোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মঈন উদ্দিন (অব.) সম্মেলনে যাবতীয় কার্যক্রমের ওপর আর্থিক, কারিগরী ও ব্যবস্থাপনাগত বিষয়ে পাওয়ার পয়েন্ট উপস্থাপন করেন।
সম্মেলনে দেশের ৮০টি পল্লী বিদ্যুৎ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার/জেনারেল ম্যানেজারগণসহ বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের উর্ধ্বতন কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন। সম্মেলনে বাপবিবোর্ডের সেরা কর্মকর্তা সদস্য (বিতরণ ও পরিচালন) মো. মোস্তফা কামাল, মাঠ পর্যায়ের কর্মকর্তা ময়মনসিংহ পল্লী সমিতি-২ এর সিনিয়র জেনারেল ম্যানেজার জহিরুল ইসলাম এবং বাপবিবোর্ডের সেরা কর্মচারী সামছুল হুদা চৌধুরী-এর হাতে প্রতিমন্ত্রী শুদ্ধাচার সম্মাননাপত্র তুলে দেন। - বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।