Inqilab Logo

ঢাকা, সোমবার, ২০ আগস্ট ২০১৮, ০৫ ভাদ্র ১৪২৫, ০৮ যিলহজ ১৪৩৯ হিজরী‌

এনআরবিসি ব্যাংকের প্রথম বিশেষ সাধারণ সভা ও এজিএম

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ১ম বিশেষ সাধারণ সভা ও পঞ্চম বার্ষিক সাধারণ সভা (এজিএম) গতকাল ব্যাংকের গুলশানের পরিচালনা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভায় ২০১৭ সালের জন্য ৫ শতাংশ স্টক এবং ৫ শতাংশ নগদ লভ্যাংশসহ মোট ১০শতাংশ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পরিষদের চেয়ারম্যান তমাল এস এম পারভেজ। অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ শহিদ ইসলাম, এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আবু বকর চৌধুরী, অডিট কমিটির চেয়ারম্যান রফিকুল ইসলাম মিয়া আরজু, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ আদনান ইমাম এবং ব্যাংকের অন্যান্য পরিচালক ও শেয়ারহোল্ডাররা। এছাড়া সভায় উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী খন্দকার রাশেদ মাকসুদ, ব্যাংলাদেশ ব্যাংক এর পর্যবেক্ষক মোহাম্মদ খুরশিদ ওয়াহাব।



 

Show all comments
  • মোঃ আবু সায়েম খান ২২ জুলাই, ২০১৮, ১২:৪৭ এএম says : 0
    সকল বাধা বিপত্তি পেরিয়ে এগিয়ে চলেছে এনআরবিসি ব্যাংক। একই সাথে এও প্রমানিত হলো যে ফারমার্স ব্যাংকের সাথে এনআরবিসি ব্যাংকের তুলনা ভুল ছিল।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।