Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

মুঈদ খন্দকারের একক আলোকচিত্র প্রদর্শনী শুরু কাল

প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : কুমিল্লার ঐতিহ্যবাহী স্থাপনার ছবি নিয়ে ঢাকা জাতীয় জাদুঘরে আগামীকাল বিকাল সাড়ে তিনটায় শুরু হচ্ছে সিনিয়র ফটো সাংবাদিক মুঈদ খন্দকারের দ্বিতীয় একক আলোকচিত্র প্রদর্শনী।
রিফ্লেক্ট মিডিয়া কমিউনিকেশন লিঃ ও হক ফাউন্ডেশন কুমিল্লার যৌথ উদ্যোগে কুমিল্লার ঐতিহ্যবাহী স্থানের ছবি নিয়ে নিজের দ্বিতীয় আলোকচিত্র প্রদর্শনী করছেন কুমিল্লার কৃতি সন্তান ফটো সাংবাদিক মুঈদ খন্দকার। শাহবাগ জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তন ও গ্যালারিতে শুরু হতে যাওয়া প্রদর্শনীর শিরোনাম ‘হৃদয়ে কুমিল্লা’। তিন দিনব্যাপী এই প্রদর্শনী চলবে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। প্রদর্শনীর উদ্বোধন করবেন রেল মন্ত্রী মুজিবুল হক এমপি। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এডভোকেট আবদুল মতিন খসরু এমপি, অধ্যাপক ড. মীজানুর রহমান, ভিসি জগন্নাথ বিশ্ববিদ্যালয়, আফতাব-উল ইসলাম (মঞ্জু), নাঈমুল ইসলাম খান প্রমুখ।
প্রদর্শনীতে লালমাই পাহাড়, ময়নামতি জাদুঘর, শালবন বিহার, বেহুলার ভিটাবাড়ী, ময়নামতি ওয়ার সিমেট্রি, বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের বাসর ঘর, বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের স্মৃতি বিজড়িত বাড়ী, ধর্ম সাগর, এসডি বর্মনের বাড়ী, মনসা বাশমুড়া, মৈশান বাড়ী, জগন্নাথ মন্দির, আনন্দ রাজার দিঘী, ভোজ বিহার, রূপবান মুড়া, কুটিলা মুড়া, কচুয়ার বিখ্যাত রথ, লাউয়া দিঘী, রানীর কুঠি, রানীর দিঘী, কোটবাড়ী বার্ড, দিদার সমবায় সমিতি, কুমিল্লার রসমালাই, কুমিল্লার খাদি ও কুমিল্লার প্রত্মততœসহ মোট ২২৫টি ছবি প্রদর্শিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুঈদ খন্দকারের একক আলোকচিত্র প্রদর্শনী শুরু কাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ