Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে হাজী সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ময়মনসিংহে দুই শতাধিক নারী-পুরুষ হজযাত্রীর অংশগ্রহণে হাজী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বাদ জোহর নগরীর স্টেশন মসজিদ হাফিজিয়া মাদ্রাসার দ্বিতীয় তলায় আবাবিল হজ এজেন্সির আয়োজনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
এ সময় হজ্ব এজেন্সি আবাবিল গ্রæপের ময়মনসিংহ জেলার ভাইস চেয়ারম্যান মাও. আসাদুজ্জামান আসাদ বলেন, হজ্বযাত্রার নিশ্চয়তা নিয়ে আতংকে রয়েছেন হজ্ব যাত্রীরা। হজ্ব যাত্রায় দেশের ইতিহাসে এবারের মত জটিলতা আর কখনো সৃষ্টি হয়নি। আগামী ৩০ এপ্রিলের আগে সরকারী নির্দেশনা মোতাবেক ৩ লাখ ৫হাজার টাকা জমা দিতে না পারলে হজ্বে যাবার টোকেন পাবেন না যাত্রীরা। তাই নির্ধারিত সময়ের আগেই টাকা জমা দিয়ে টোকেন সংগ্রহ করতে হবে।
আবাবিল গ্রæপের ময়মনসিংহ জেলার ভাইস চেয়ারম্যান মাও. আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে মাও.শরীফুর রহমানের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের উপদেষ্টা হাফেজ মাও. আবু তাহের খান, মাও. মাহমুদুল হাসান জিহাদী প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহে হাজী সম্মেলন অনুষ্ঠিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ