Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জগন্নাথ হলের নির্মাণাধীন ভবন থেকে পড়ে দুই শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

 ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জগন্নাথ হলের একটি নির্মাণাধীন ভবন থেকে পড়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতরা হলেনÑ স্বপন (২৬) ও মাইদুল ইসলাম (২৬)। গতকাল বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহত শ্রমিকদের সহকর্মীরা জানান, তারা জগন্নাথ হলের আটতলা বিশিষ্ট সন্তুষ ভট্টাচার্য ভবনের ওপরের বর্ধিতাংশদের নির্মাণ কাজ করছিলেন। গতকাল সকাল থেকে স্বপন ও মাইদুল ৯ম তলার বাইরে মাঁচা বেঁধে দেয়ালে আস্তরের (প্রলেপ) কাজ করছিলেন। বিকেল ৪টার দিকে কাজ করার সময় অসতর্কতাবশত মাঁচাটি কাত হয়ে তারা দু’জন নিচে পড়ে যান। পরে তাদের উদ্ধার করে দ্রæত ঢামেক হাসপাতালে নিয়ে গেলে পৌনে ৫টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত স্বপনের বাড়ি পাবনা সুজানগর ও মাইদুলের বাড়ি রংপুর বলে জানা গেছে। তারা নির্মাণাধীন ওই ভবনেই থাকতেন।
ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত দু’জনের নাম জানা গেলেও আর কিছু জানা যায়নি। তাদের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে। এছাড়া দু’জনের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ