Inqilab Logo

ঢাকা, সোমবার, ২০ আগস্ট ২০১৮, ০৫ ভাদ্র ১৪২৫, ০৮ যিলহজ ১৪৩৯ হিজরী‌

রূপগঞ্জে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ : আটক ২

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৮, ১২:০০ এএম

 নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাড়িতে পৌছে দেওয়ার কথা বলে এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। গতকাল সকালে ধর্ষিতার মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এর আগে গত ১৯ জুলাই রাতে উপজেলার কাঞ্চন বাজার এলাকায় ওই কিশোরীকে ধর্ষণ করা হয়। আটককৃতরা হলেন, উপজেলার নগরপাড়া এলাকার সাদ্দত আলীর ছেলে কবির হোসেন ও বড়ালু পাড়াগাও এলাকার মহিবুরের ছেলে গাফফার।
ধর্ষিতার মা জানান, তার মেয়ে চনপাড়া এলাকায় একটি প্রতিবন্ধি স্কুলে লেখাপড়া করে। গত ১৯ জুলাই ওই প্রতিবন্ধি কিশোরী স্কুলে না যাওয়ার কারণে ভয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। ওইদিন সন্ধ্যায় এক সিএনজি চালক ফোন করে বলে তার মেয়ে ডেমরা থানার স্টাফ কোয়াটার এলাকায় আছে। পরে পরিবারের লোকজন স্টাফ কোয়াটার গিয়েও ওই কিশোরীকে খুজে পায় নি। সিএনজি চালককে ফোন দিলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। ১৯ জুলাই রাতে স্টাফ কোয়াটার থেকে বেলায়েত হোসেন ওই কিশোরীকে বাড়িতে পৌছে দেওয়ার কথা বলে উপজেলার কাঞ্চন বাজার এলাকায় নির্জন স্থানে নিয়ে গিয়ে সিএনজির ভেতরে ধর্ষণ করে। কবির হোসেন ও গাফফার ধর্ষণে সহযোগীতা করেন। এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। ধর্ষনের সহযোগীতার অভিযোগের ভিত্তিতে কবির হোসেন ও গাফফারকে আটক করে পুলিশ। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ