Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারত গেলেন এরশাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৮, ২:৪৫ পিএম

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ ভারত সরকারের বিশেষ আমন্ত্রণে পাঁচ দিনের সফরে দিল্লী গেলেন।
আজ রোববার সকাল ১০টায় হযরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে জেড এয়ারলাইন্সের একটি বিমানে করে দিল্লি যান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত এরশাদ। তার সফরসঙ্গী হিসেবে রয়েছেন জাতীয় পার্টির মহাসচিব ও সাংসদ এবিএম রুহুল আমিন হাওলাদার, দলের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাংসদ জিয়া উদ্দীন আহমেদ বাবলু, সুনীল শুভ রায় ও মেজর (অব.) মো: খালেদ আখতার।

জাতীয় পার্টির যুগ্ম দফতর সম্পাদক এম.এ. রাজ্জাক খানের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ২৫ জুলাই বিকেল ৪টায় জেড এয়ারলাইন্সের একটি বিমানে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফিরে আসার কথা রয়েছে হুসেইন মুহম্মদ এরশাদের।

এর আগে গত মঙ্গলবার বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধণ শ্রীংলা এরশাদের বারিধারার প্রেসিডেন্ট পার্কের বাসভবনে তার সাথে দেখা করেন। এ সময় তিনি ভারত সরকারের পক্ষ থেকে সাবেক রাষ্ট্রপতির হাতে আমন্ত্রণপত্র তুলে দেন।

এ বিষয়ে পার্টির প্রেসিডিয়াম সদস্য ও এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় জানিয়েছেন, দিল্লী সফরে এরশাদ বিজেপি সরকারের শীর্ষস্থানীয় কর্মকর্তাদের সঙ্গে দেখা করবেন।



 

Show all comments
  • Nannu chowhan ২২ জুলাই, ২০১৮, ৩:০২ পিএম says : 0
    Onar jonmoyto varoter jolpaigurite,varot jaoar age varoter high commissioner onar shathe dekha kore varote jaoar amontron diasen okhane varotio korttipokkho onake montro debe jate ager motoi Aowamiliger shathe vaga vagi kore nirbachone jai.....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ