Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

ভারতীয় নেতার বাংলাদেশ দখলের বক্তব্য মেনে নেয়া হবে না -প্রিন্সিপাল মাও. হাবীবুর রহমান

নির্বাচন নিরপেক্ষ না হলে বর্জন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৮, ৬:১৩ পিএম

বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান বলেছেন, মানুষের ভোটের অধিকার নিশ্চিত করা সরকারের দায়িত্ব। সুতরাং আগামী একাদশ জাতীয় নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়ার ব্যবস্থা করতে হবে। অন্যথায় নির্বাচন বর্জনের ঘোষণা আসতে পারে । তিনি আরো বলেন, ভারতের অনেক নেতা বাংলাদেশের স্বাধীনতা স্বার্বভৌমত্বের বিরুদ্ধে হুমকি স্বরূপ বক্তব্য দিয়ে যাচ্ছে, যা কোনো ভাবে স্বাধীন দেশের নাগরিক হিসেবে আমরা মেনে নিতে পারি না। ভারতের নেতাদের এধরণের হুমকির বিরুদ্ধে বাংলাদেশ সরকার ও কোনো রাজনৈতিক দল প্রতিবাদ করেনি। দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব রক্ষায় দেশের প্রতিটি মানুষকে ভারতের এধরণের বক্তব্যের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও প্রতিরোধ গড়ে তুলতে হবে। এবং সরকারকে এবিষয়ে কঠোর প্রতিবাদ করতে হবে।

আজ দুপুরে সিলেট জামিআ মাদানিয়া কাজিরবাজার মাদরাসায় বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাচন লিয়াজো কমিটির আহবায়ক সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইসমাঈল নূরপুরীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল সাক্ষাৎ করলে তিনি এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা রেজাউল করীম জালালী, যুগ্মমহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা কুরবান আলী, মাওলানা আব্দুল আজীজ, মুফতী শরাফত হোসাইন, সিলেট মহানগর সভাপতি মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী, সাধারণ সম্পাদক মাওলানা এমরান আলম, জেলা সাধারণ সম্পাদক মাওলানা আতিকুর রহমান, নরসিংদী জেলা সাধারণ সম্পাদক মাওলানা ইলিয়াছ শেরপুরী প্রমুখ।

 



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২২ জুলাই, ২০১৮, ৯:১৯ পিএম says : 0
    ভারতের, যে বলে বাংলাদেশ দখলের কথা, আসলে সে একটা গরদব তার বসবাস যেখানে সেই ভারত সম্বন্দে ও তার অভিজ্ঞতা, জ্ঞান নাই। বাংলাদেশ এমন একটি দেশ যে দেশের জনগন, ভারত,পাকিস্থানকে নাকানি চুবানি দিয়াছেন।আর এখন ভারত কত যে অসহায় চতুর দিকে মানূষ এই সমস্থ ভারতীয়দেরকে ঘৃণা করেন তাই এই সমস্থ গরদবদেরকে শাবদান করিতেছি। ইনশাআল্লাহ। ************* আমাদের মোকাবেলায় ওরা কিচুই না, ওরা হচ্ছে আমাদের মোকাবেলায় শুধু মাছি আর মাছির ঔষধ আমাদের আছে। ইনশাআল্লাহ। *-*******-** ওরা আমাদের মোকাবেলায় তিন দিন ও ঠিকিতে পারিবে না। ইনশাআল্লাহ। *-*********;*
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন