Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

কক্সবাজার পৌর নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে সেনা মোতায়েনের দাবী নাগরিক কমিটির মেয়র প্রার্থী

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৮, ৬:২৫ পিএম

আগামী ২৫ জুলাই কক্সবাজার পৌরসভা নির্বাচনে নির্বাচন কমিশনের প্রশ্নবিদ্ধ ভূমিকা ও পুলিশের বিতর্কিত ভূমিকার অভিয়োগ করেন নাগরিক কমিটির মেয়র প্রার্থী সরওয়ার কামাল।
রবিবার ২৩ জুলাই বিকেলে শহরের তারাবনিয়াছরায় তার নিবার্চনী কার্যালয়ে এক সংবাদ সম্মলনে সুষ্ঠু নির্বাচনের স্বার্থে সেনাবাহিনী নিয়োগের দাবী পু:র্ব্যাক্ত করেন তিনি।
পুলিশ গত কয়েকদিনে তাঁর অর্ধশত নেতা কর্মীকে গ্রেপ্তার করে শহরে ভিতিকর পরিস্থিতি সৃষ্টি করা হয়েছ বলেও অভিয়োগ করেন সরওয়ার কামাল।
তিনি বলেন, আওয়ামী লীগ কক্সবাজার শহরে একটি নীল নক্সার নির্বাচন করার ষড়যন্ত্র করছে। তিনি বলেন, চিহ্নিত অস্রধারী সন্ত্রাসী মাস্তান ও তালিকাভূক্ত ডাকাতরা তাঁর নির্বাচনী কর্মী ও এজেন্টদের হুমকি দিচ্ছে। পুলিশ রাতে বাড়ি বাড়ি গিয়ে নেতা কর্মী ও এজেন্টদের গ্রপ্তার করছে বলে অভিয়োগ করেন সরওয়ার কামাল।
ষড়যন্ত্রমূলক কোন
নীল নক্সার নির্বাচন হলে কক্সবাজাে লাগাতার হরতাল ডাকা হবে বলেও তিনি হুশিয়ারী দেন তিনি। এতে বিশ্বব্যাপী সরকারেরর বদনাম হবে।
সংবাদ সম্মেলনে নাগারিক কমিটির আহবায়ক গোলাম কিবরিয়া, শ্রমিক নেতা মামুনুর রশীদ মামুনসহ নেতারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন