Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

পটুয়াখালীতে আওয়ামী নেতা গুলিবিদ্ধ

প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

পটুয়াখালী জেলা সংবাদদাতা : শনিবার দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে পটুয়াখালীর মির্জাগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মো. সেলিম (৪০) বসত বাড়িতে ৫-৭ জনের মুখোশধারী সশ্স্ত্র সন্ত্রাসীদল ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে অস্ত্রের মুখে সেলিম গাজীর হাত-পা বেঁধে প্রহার করে এবং ধারালো অস্ত্র দ্বারা জখম করে। সন্ত্রাসীদল ঘরের আলমারী দরজা ভেঙ্গে আনুমানিক ৫-৬ ভরি স্বর্ণালঙ্কার এবং নগদ আনুমানিক ৫৫ হাজার টাকা নিয়ে যাওয়ার সময় পিস্তল ঠেকিয়ে সেলিম গাজীন বাঁ পায়ের হাঁটুতে গুলি করে । খবর পেয়ে রাতেই মির্জাগঞ্জ থানা পুলিশ সেলিম গাজীকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে গুলিবিদ্ধ চিকিৎসাধীন সেলিম গাজী জানান, গত ২২ মার্চ পটুয়াখালী মির্জাগঞ্জ ইউনিয়নের অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. নাসির উদ্দিন নির্বাচনে হেরে যাওয়ার পর থেকে আমাকে দেখে নেয়ার হুমকি দিয়ে আসছিলেন। রাতে মুখোশধারী সন্ত্রাসীরা নির্বাচনের বিষয় আমাকে জড়িয়ে বিভিন্ন রকম কথা বলে আমাকে প্রহার করে।
এ বিষয় মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, খবর পেয়ে আমি রাতেই ঘটনাস্থলে যাই এবং গুলিবিদ্ধ সেলিম গাজীকে চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত গুলিবিদ্ধ সেলিমের এক্স-রের কাজ চলছিল।
এ বিষয়ে নাসির জানান, ঘটনাটি তিনি প্রথম শুনেছেন। তবে তিনি এ ঘটনার সাথে জড়িত নন। তিনিও গুলির ঘটনার সুষ্ঠু তদন্ত চান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ