Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে বাসায় ডেকে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : বাসায় ডেকে নিয়ে এক যুবলীগ নেতা ধর্ষণ করেছেন স্কুলছাত্রীকে। ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুরে। সদর উপজেলার চরশাহী ইউনিয়নের দাসেরহাট যুবলীগ নেতা জামাল উদ্দিনের বাসায় ধর্ষণের শিকার হয় ৯ম শ্রেণির ছাত্রী। আহত অবস্থায় ওই স্কুলছাত্রীকে গতকাল রাত সাড়ে ১০টায় পুলিশ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করায়। জামাল উদ্দিন চরশাহী ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক ও দাসেরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির সহ-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। জামাল উদ্দিন একই উপজেলা চরশাহীর গোবিন্দপুর গ্রামের আবদুল হাসিমের ছেলে।

পুলিশ জানায়, গতকাল লক্ষ্মীপুর রাত সাড়ে ৮টায় ওই ছাত্রীকে কৌশলে দাসেরহাট বাজারে ভাড়া বাসায় ডেকে নেন জামাল উদ্দিন। মুখ বেঁধে জোরপূর্বক তাকে ধর্ষণ করেন জামাল উদ্দিন। পরে রক্তাক্ত অবস্থায় ওই ছাত্রীকে ফেলে রেখে পালিয়ে যান তিনি। ছাত্রীটির চিৎকারে বাজারের ব্যবসায়ীরা এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় রাত সাড়ে ১০টায় উদ্ধার করে দাসেরহাট তদন্ত কেন্দ্রের পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ওই ছাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে ওয়ান স্টপ ক্রাইসিস সেলে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে জামাল উদ্দিন দীর্ঘদিন ধরে দাসেরহাট মাছ বাজার এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকেন। স্ত্রী বাসায় না থাকার সুবাদে ওই ছাত্রীকে কৌশলে ডেকে নিয়ে বাসায় এ ধর্ষণের ঘটনা ঘটান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ