Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৫ অক্টোবর ২০১৮, ৩০ আশ্বিন ১৪২৫, ০৪ সফর ১৪৪০ হিজরী

খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

বিএনপি চেয়ারপাসরন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক দল।
গতকাল দুুপুরে টাঙ্গাইল শহরের পুরাতন বাসস্ট্যান্ড থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে গিয়ে সমাবেত হয়। পরে সেখানে সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশ করে।
সমাবেশে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা বিএনপির সহ-সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জিয়াউল হক শাহীন, জেলা বিএনপির প্রচার সম্পাদক এ কে এম মনিরুল হক, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক তাইবুর রহমান আসলাম, যুগ্ম সম্পাদক শাহীন আহমেদ তালুকদার, যুবদলের যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান জুয়েল, মাহমুদুল হাসান টিটন, সৈয়দ শাথিল, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মোহাম্মদ সাফী ইথেন, যুগ্ম সম্পাদক খন্দকার রফিকুল ইসলাম প্রমুখ।
এ সময় জেলা স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, যুবদল, শ্রমিকদলসহ অনান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সমাবেশে বক্তারা বলেন, অন্যায়ভাবে আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আটকে রেখেছে। তিনি অসুস্থ্য থাকার পরেও তার সুচিকিৎসা দিচ্ছে না এ সরকার। দেশনেত্রীকে বাদ দিয়ে সরকার যে নীল নকশা তৈরি করছে তা আমরা বাস্তবায়ন হতে দেবো না। খালেদা জিয়াকে ছাড়া এ দেশে কোনো নির্বাচন হবে না। আমরা তার নিঃশর্ত মুক্তি চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর