Inqilab Logo

ঢাকা, সোমবার , ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১ হিজরী

যমুনা ব্যাংকের বৃত্তি প্রদান

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

সম্প্রতি যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে ইন্সটিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে ২০১৮ সালের এসএসসি/দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত সুবিধা বঞ্চিত দরিদ্্র, প্রতিবন্ধি অথচ মেধাবী ছাত্র/ছাত্রী এবং ব্যাংকের নির্বাহী/কর্মকর্তা/কর্মচারী সন্তানদের সংর্বধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন যমুনা ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এ কে এম মুশাররফ হুসাইন। সভাপতিত্ব করেন যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদ। এছাড়া বিশেষ অতিথি ছিলেন ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিকুল আলম। এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক এ. কে. এম.সাইফুদ্দীন আহমেদ, মোহাম্মদ শহীদুল ইসলাম, মো. মোফাজ্জল হোসেন, মো. আব্দুস সালামসহ নির্বাহী ও বৃহত্তর ঢাকা অঞ্চলের কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।
অনুষ্ঠানে প্রতিবছরের মতো এবারও ১১৬ জন শিক্ষার্থীকে সংর্বধনা ও প্রত্যেককে বই কেনা বাবদ এককালীন নগদ ৫০০০ টাকা, যাতায়ত বাবদ ২০০০ টাকা প্রদান করা হয় এবং মাসিক ১০০০ টাকা বৃত্তি প্রদানের ঘোষনা প্রদান করা হয়। -বিজ্ঞপ্তি



 

Show all comments
  • sohel rana ২৯ জুলাই, ২০১৮, ৯:২৫ পিএম says : 0
    Ami akjon potibondi. I am from very poor family.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যমুনা ব্যাংক

৩০ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ