Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

রাজশাহীতে স্ত্রীকে প্রকাশ্যে জবাই শেষে আত্মসমর্পণ

প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৩:০৫ পিএম, ১৭ এপ্রিল, ২০১৬

আপরাজশাহী ব্যুরো : রাজশাহী নগরীতে তুচ্ছ ঘটনার জের ধরে স্ত্রীকে প্রকাশ্যে জবাই করে হত্যা করেছেন আইনাল হক (৩০) নামে এক ব্যক্তি। এ ঘটনায় ছুরিকাঘাতে আহত হয়েছেন আরো এক নারী। আজ রোববার সকাল ১০টার দিকে নগরীর শাহ মখদুম থানার বায়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত সাফিয়া বেগমের একটি কন্যাশিশু রয়েছে। আহত নারী সোমা বেগমকে (২২) রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে ঘটনার পর ঘাতক আইনাল হক পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন। আইনাল হকের বাবার নাম একরামুল হক।
শাহ মখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, রোববার সকাল ১০টার দিকে আইনাল হকের স্ত্রী সাফিয়া বেগম (২৫) বাড়ির সামনে রাস্তার ধারে কাজ করছিলেন। এ সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আইনাল হকের সঙ্গে তার কথা-কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে আইনাল বাড়ির ভেতর থেকে হাঁসুয়া ও ছুরি নিয়ে গিয়ে সাফিয়া বেগমকে প্রথমে ছুরি দিয়ে আঘাত করেন।
এতে সাফিয়া আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে আইনাল হক তাকে প্রকাশ্যেই হাঁসুয়া দিয়ে জবাই করে মৃত্যু নিশ্চিত করেন। এ সময় আইনালকে ধরতে গেলে তিনি তার ছোট ভাই মৃত বাবুলের স্ত্রী সোমা বেগমকেও ছুরি দিয়ে আঘাত করেন। এতে ওই নারী আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন।
ওসি জানান, ঘটনার পর আইনাল হক হাঁসুয়া ও ছুরি নিয়ে ঘটনাস্থলেই বসে ছিলেন। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেলে তিনি পুলিশের কাছে হাঁসুয়া ও ছুরি জমা দিয়ে আত্মসমর্পণ করেন।
ওসি আরো জানান, নিহত নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ