Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

চরফ্যাশনে আ.লীগের দু’গ্রæপের সংঘর্ষে আহত ৫০

চরফ্যাশন (ভোলা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

চরফ্যাশনের দুলারহাট থানার নীলকমল ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলকে কেন্দ্র করে দু’গ্রæপের সংঘর্ষে অন্তত ৫০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে এক মহিলাসহ ৩৫ জনকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত শনিবার সন্ধ্যা ৬টায় নীলকমল বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দলীয় কোন্দলের ফলে এ সংর্ঘের সূত্রপাত বলে জানা গেছে।
পুলিশ, প্রত্যক্ষদর্শী ও আহতদের সূত্রে জানা গেছে, নীলকমল ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনের আয়োজন করা হয় স্থানীয় নীলকমল বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে। সম্মেলনের শুরুতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্ধী প্রার্থীরা মিছিল নিয়ে সম্মেলন মঞ্চে আসলে দু’গ্রæপের কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পরেন। ঘণ্টাকাল স্থায়ী সংঘর্ষের ফলে সম্মেলন পÐ হয়ে যায়। সংঘর্ষের সংবাদ পেয়ে দুলারহাট থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতাল পাঠায়। দুলারহাট থানার ওসি মিজানুর রহমান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে। কেউ আটক বা গ্রেফতার হয়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চরফ্যাশন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ