Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুবি শিক্ষার্থীর ওপর হামলার বিচার দাবি

কুবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

 =কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষার্থী ইকবাল খানের উপর হামলাকারীদের বিচারের দাবি করেছেন আহত শিক্ষার্থীর বাবা ও তার সহপাঠীরা। গতকাল রোববার সকালে বিশ্ববিদ্যালয়ের ভিসি ও প্রক্টর বরাবর পৃথক দুটি স্মারকলিপিতে এ বিচারের দাবি জানানো হয়। 

স্মারক লিপিতে ইকবাল খানের বাবা ও স্থানীয় কাউন্সিলর ফজল খান উল্লেখ করেন, আমার ছেলে রাজনীতি ও উচ্ছৃঙ্খলতার সাথে জড়িত নয়। তা সত্তে¡ও গত ১৯ জুলাই দুপুরে ক্লাস শেষে বাড়ি ফেরার পথে বিশ্ববিদ্যালয়ের ১২ তম ব্যাচের সালমান চৌধুরীর নেতৃত্বে এ.আই.এস বিভাগের দিপ্ত, মিরাজ ও হৃদয় এবং আই.সি.টি বিভাগের বুখারিসহ আরও অজ্ঞাত ১০-১৫ জন আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে অতর্কিত হামলা করে। আভিযোগপত্রে হামলার স্থায়ী বহিষ্কারের দাবি জানানো হয়।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, আমরা এটা গুরুত্বের সহকারে নিয়েছি। সত্য ঘটনা উদঘাটন করে দুষীদের যথাযথ বিচারের জন্য সুপারিশ করব।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ