Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

টঙ্গীতে পুলিশের পিটুনিতে ব্যাংক কর্মকর্তা আহত

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

টঙ্গীতে ব্যাংক কর্মকর্তাকে পিটিয়ে আহত করেছে এক সার্জেন্ট। আহত ব্যাংক কর্মকর্তার নাম মোঃ আমির হোসেন (৪৫)। এ ঘটনায় দুই পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে। গতকাল রোববার সকালে টঙ্গীর সাতাইশ এলাকায় এ ঘটনা ঘটে। আমির হোসেন সোনালী ব্যাংকের জাতীয় বিশ্ববিদ্যালয় শাখার জেষ্ঠ্য কর্মকর্তা।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৯টার দিকে আমির হোসেন বাড়ি থেকে বের হয়ে রিকশাযোগে কর্মস্থলের উদ্দেশ্যে রওনা দেন। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সাতাইশ রোডের মাথায় পৌঁছালে সেখানে কর্তব্যরত সার্জেট মো. ফিরোজ এবং কনস্ট্রেবল শ্যামল দত্ত তার রিকশাটিকে গতিরোধ করেন। এ নিয়ে রিকশার চালক ও দুই পুলিশ সদস্যের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়।
গাজীপুর ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ সুপার মো. সালেহ উদ্দিন আহমেদ বলেন, সার্জেট ফিরোজ ও কনস্ট্রেবল শ্যামল দত্তকে তাৎক্ষনিক প্রত্যাহার করে গাজীপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। ব্যাংক কর্মকর্তা আমির হোসেন জানান, হঠাৎ করে দুই পুলিশ উত্তেজিত হয়ে তাকে এলোপাথারি মারধর করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যাংক

৮ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ