Inqilab Logo

ঢাকা, সোমবার, ২০ আগস্ট ২০১৮, ০৫ ভাদ্র ১৪২৫, ০৮ যিলহজ ১৪৩৯ হিজরী‌

ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে নিহত ২

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৮, ৩:২১ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় পিকআপ ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং অন্তত তিনজন আহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৮টায় উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বৈশামুড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, পিকআপ ভ্যানের চালক বিজয়নগর উপজেলার সিরাজ মিয়া (৪৫) ও তার সহকারি একই উপজেলার লোকমান হোসেন (৪০)।

আহতরা হলেন, কাভার্ড ভ্যান চালক স্বপন দাস (২০), চালকের সহকারি সাধন দাস (১৮) ও পিকআপ ভ্যানের যাত্রী কামাল হোসেন। তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ হাসেন সরকার জানান, সকালে ঢাকা-সিলেট মহাসড়কের শাহবাজপুর বৈশামুড়া এলাকায় সিলেট অভিমুখী একটি কাভার্ড ভ্যানের সাথে বিপরীত দিক থেকে আসা মাছের পোনাবোঝাই অপর একটি পিকআপ ভ্যানের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের চালক সিরাজ মিয়া ও তার সহযোগী লোকমান হোসেন মারা যান। এ ঘটনায় আরো তিনজন আহত হয়েছেন।

 

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার
মুন্সিগঞ্জ জেলা সংবাদদাতা : মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় একটি খাল থেকে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের নিখোঁজ শিক্ষার্থী মো. সাইদুর রহমান পায়েলের (২০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


সোমবার (২৩ জুলাই) সকালে উপজেলার ভাটেরচর এলাকার সেতুর নিচের খাল থেকে লাশটি উদ্ধার করা হয়। তিনি চট্টগ্রাম জেলার সন্দীপ থানার হালিশহর এলাকার গোলাম মাওলার ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশীদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে হত্যা করে এখানে ফেলে রেখে গেছে। তার নাকে ও মুখে রক্তমাখা ছিল। পায়েলের লাশ পুলিশ হেফাজতে আছে। বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

পায়েলের মামা গোলাম সারোয়ার্দী বিপ্লব জানান, শনিবার (২১ জুলাই) রাতে চট্টগ্রাম থেকে গ্রীন লাইন পরিবহনের (ভলবো) একটি গাড়িতে ঢাকার উদ্দেশে রওনা দেন পায়েল। কিন্তু সকালে তার পরিবারের সদস্যরা পায়েলের মোবাইল ফোনে কল করলে তার পাশের সিটের যাত্রী ফোন রিসিভ করে বলেন পায়েল গাড়িতে নেই। পরে গ্রীন লাইন পরিবহন কর্তৃপক্ষ জানায়, গাড়িটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ক্যাসেল হোটেলের সামনে পৌঁছালে বাস যানজটে পড়ে। এ সময় পায়েল গাড়ি থেকে নেমে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ