Inqilab Logo

ঢাকা, রোববার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫, ১৬ রজব ১৪৪০ হিজরী।

কারাগারে অসুস্থ নওয়াজ, হাসপাতালে ভর্তির পরামর্শ

ইনকিলাব ডেস্ক: | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

আদিয়ালা কারাগারের এক কর্মকর্তা জানান, অবসরপ্রাপ্ত জেনারেল আজহার কিয়ানির নেতৃত্বে চিকিৎসক দল কারাগারে যায়। মেডিক্যাল চেক-আপের পর দলটির পক্ষ তাৎক্ষণিক চিকিৎসার জন্য নওয়াজকে হাসপাতালে ভর্তিও পরামর্শ দিয়েছে।
ওই কর্মকর্তা জানান, পানিশ‚ন্যতার নওয়াজের হার্টবিট ছিল অস্বাভাবিক এবং রক্তে ইউরিয়ার উপস্থিতির কারণে কিডনি জটিলতায় পড়তে পারে। নওয়াজ সুস্থবোধ করছেন না বলে অভিযোগ করার পরই দলটিকে ডাকা হয়। চিকিৎসক দলের পরামর্শ পাঞ্জাবের স্বাস্থ্যমন্ত্রী ও তত্ত¡াবধায়ক সরকারের কাছে পাঠানো হয়েছে। তিনি বলেন, সরকার এই বিষয়ে সিদ্ধান্ত নেবে।
রাওয়ালপিন্ডি ইনস্টিটিউট অব কার্ডিওলজির প্রধান নির্বাহী কর্মকর্তা ও আর্মড ফোর্সেস ইনস্টিটিউট অব কার্ডিওলজির সাবেক কমান্ডার জেনারেল আজহার কিয়ানি সাবেক সেনাশাসক অবসরপ্রাপ্ত জেনারেল পারভেজ মোশাররফেরও চিকিৎসক ছিলেন। এই বিষয়ের মন্তব্যের জন্য ডন-র পক্ষ থেকে বারবার যোগাযোগ করেও পাওয়া যায়নি বলে খবরে উল্লেখ করা
হয়েছে। -ডন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাগার

২০ ফেব্রুয়ারি, ২০১৯
১৫ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন