Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, ১১ মুহাররাম ১৪৪০ হিজরী‌

মাদকবিরোধী অভিযান রাজধানীতে গ্রেফতার ৭০

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৮, ১২:০১ এএম


রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৭০ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) ও র‌্যাব। গত রোববার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে।
ডিএমপির এসি (মিডিয়া) সুমনকান্তি চৌধুরী জানান, রোববার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৬৬ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ ও ডিবি। এ সময় তাদের কাছ থেকে ৮৯৭ পিস ইয়াবা ট্যাবলেট, ৬৭০ গ্রাম ২২০ পুরিয়া হেরোইন, ৬ কেজি ৭০০ গ্রাম গাঁজা ও ৪০টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে ৪২টি মামলা করা হয়েছে।
র‌্যাবের অভিযানে গ্রেফাতর ৪: এদিকে মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব-২ এর একটি প্রতিনিধি দল। গ্রেফতারকৃতরা হলÑ শাহ আলম (১৯), মো. রাফি খাঁন (১৮), মো. মেহেদী হাসান বাপ্পি (২০) ও শাওন হাওলাদার (১৯)।
র‌্যাব-২ এর সিনিয়র এএসপি মোহাম্মদ রবিউল ইসলাম জানান, গত রোববার সন্ধ্যার দিকে গোপন তথ্যের ভিত্তিতে মোহাম্মদপুরের ১৫/বি/১০, বি-বøক, হাজী চিনু মিয়া লেনের টেক্কা পাড়া এলাকায় অভিযান চালায় র‌্যাব-২ এর একটি দল। এ সময় স্থানীয় বেলাল হোসেনের বাসার সামনে থেকে ওই চারজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা বিক্রির নগদ চার হাজার টাকা ও চারটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক সেবন ও বিক্রির কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ