Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

বিশ্বকাপ ফেসবুক পেজের ‘কাভার ফটো’তে মাশরাফি

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

ইংল্যান্ডে বসবে ২০১৯ ক্রিকেট বিশ্বকাপ। খেলাটির নিয়ন্ত্রক সংস্থা আইসিসি আগামী বিশ্বকাপের তথ্যের প্রচারণায় নতুন একটি পেজ খুলেছে। বিশ্বযজ্ঞের সেই অফিসিয়াল ফেসবুক পাতার কাভার ফটোতে শোভা পাচ্ছে বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার ছবি। বিশ্বকাপের ম্যাচের টিকিট সংগ্রহের জন্য দর্শকদের আহŸান করা হচ্ছে ভেরিফায়েড পেজটি থেকে। গত বছর ইংল্যান্ডে অনুষ্ঠিত আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ম্যাচে উইকেট নেয়ার পর দুই হাত উঁচিয়ে মাশরাফির উদযাপনের ট্রেডমার্ক ছবিটি ফেসবুক পেজের কাভার ফটো করেছে আইসিসি।
৩০মে ওভালে স্বাগতিক ইংল্যান্ড ও সাউথ আফ্রিকার মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে ২০১৯ বিশ্বকাপ। ২ জুন বাংলাদেশের প্রথম ম্যাচ সাউথ আফ্রিকার বিপক্ষে। গ্রæপপর্বে টাইগাররা একে একে নিউজিল্যান্ড, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, ভারতসহ অংশ নেয়া সব প্রতিপক্ষের বিপক্ষেই খেলবে। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে অনুষ্ঠিত ২০১৫ বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল পর্যন্ত খেলেছিল মাশরাফির দল। বিশ্বকাপে সেটিই বাংলাদেশের সবচেয়ে বড় সাফল্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ

৩ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন