Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫, ১৫ মুহাররাম ১৪৪০ হিজরী‌

বরিশালে সেপটিক ট্যাংকে নেমে দুই শ্রমিকের মৃত্যু

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৮, ২:২৭ পিএম

ব‌রিশাল সদর উপজেলায় এক‌টি নতুন ভব‌নের সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর অসুস্থ অবস্থায় না‌ছির হাওলাদার (৪০) নামে আরেক শ্রমিককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলা চরবাড়িয়া ইউনিয়নের রাঢ়ী মহল এলাকায় এই ঘটনা ঘটে।
নিহত শ্রমিকরা হলেন- চরবাড়িয়া ইউনিয়নের মুকুন্দপট্টি গ্রামের বাসিন্দা হারুন অর রশিদ (৪০) ও সায়েস্তাবাদ ইউনিয়নের হবিনগর গ্রামের মো. নয়ন হাওলাদারের ছেলে রাকিব (২৫)।
ঘটনাস্থলে থাকা কাউনিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নাছির বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, সকালে ওই এলাকার মাহতাব হোসেন লিটনের নতুন ভবনের দুই মাস ধরে বন্ধ থাকা সেপটিক ট্যাংকে কাজ করতে প্রথ‌মে হারুন ও রাকিব না‌মেন। তা‌দের সাড়াশব্দ না পে‌য়ে শ্রমিক না‌ছির ট্যাংকের ভেত‌রে না‌মেন। এ সময় শ্বাসরোধ হয়ে তারা অসুস্থ হয়ে পড়েন। পরে তাদেরকে মুমুর্র্ষ অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে জরুরি বিভা‌গের দায়িত্বরত চিকিৎসক হারুন ও রাকিবকে মৃত ঘোষণা করেন- এমনটি জানিয়েছেন ওয়ার্ডমাস্টার আবুল কালাম আজাদ। গুরুতর অসুস্থ না‌ছির‌ হাসপাতা‌লে চিকিৎসাধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর