Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

সাভার সাব-রেজিষ্ট্রার অফিসে দুদকের অভিযান

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৮, ৭:০৭ পিএম

ঢাকার সাভার সাব-রেজিষ্ট্রার অফিসে দুর্নীতি দমন কমিশন (দুদক) অভিযান চালিয়েছে। সেমবার বিকালে প্রায় দুই ঘন্টাব্যাপী অভিযানে তারা বিভিন্ন নথিপত্র তল্লাশী করেন ও মসজিদের নামে উত্তোলনকৃত টাকার দান বাক্স সরিয়ে নিয়ে টাকা উত্তোলন করতে নিষেধ করেছেন। এছাড়া ‘আন্ডারভেল্যু’ দলিলগুলো বের করে রাখার নির্দেশ দিয়েছেন সাব-রেজিষ্ট্রার আবু তালেব সরকারকে।
দুদকের এনফোর্সমেন্ট টিমের মহাপরিচালক মুনির চৌধুরীর নির্দেশে সমুন্নিত জেলা-১ এর সহকারী পরিচালক জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।
এদিকে দুদকের অভিযান চলাকালে আতংকে দলিল লেখকরা অনেকেই পালিয়ে গেছে বলে জানাগেছে।
সম্প্রতি ‘আন্ডারভেল্যু’ ত্বত্ত দলিল নিয়ে দৈনিক ইনকিলাব পত্রিকায় একটি প্রতিবেদন প্রকাশ হলে টনক নড়ে প্রশামনের। এর পর থেকেই সাভার সাব-রেজিষ্ট্রার অফিসে আতংকের মধ্যেই চলছিল তাদের কার্য্যক্রম।
দলিল লেখক আমিনুল ইসলাম জানান, দুদক অভিযান করেছে অফিসের ভিতরে সাব-রেজিষ্ট্রারের সাথে দীর্ঘক্ষন আলোচনা করেছে। তবে তাদের সাথে কি কথা হয়েছে তা তিনি বলতে পারেনি।
অভিযানের বিষয়ে সাব-রেজিষ্ট্রার আবু তালেব সরকারও মুখ খোলেননি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুদকের অভিযান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ