Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

টাঙ্গাইলে র‌্যালি ও সমাবেশ

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৮, ১২:০৫ এএম

টাঙ্গাইলে লীড ব্যাংক পদ্ধতিতে ‘স্কুল ব্যাংকিং এবং শিক্ষা প্রতিষ্ঠান ভিত্তিক শিক্ষা ও আর্থিক সেবা কর্মসূচি’ বিষয়ক র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার দুপুরে পূবালী ব্যাংক লিমিটেড এর উদ্যোগে টাঙ্গাইল ক্লাব থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় টাঙ্গাইল ক্লাব অডিটরিয়ামে গিয়ে সমাবেত হয়। পরে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশের সভাপতিত্ব করেন পূবালী ব্যাংক লিমিটেড এর উপ-মহাব্যবস্থাপক ও ময়মনসিংহ আঞ্চলিক প্রধান মো. রফিকুল ইসলাম।
এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংক ময়মনসিংহ অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক মনি শংকর কন্ডু।
বিশেষ অতিথি ছিলেন সোনানী ব্যাংক লিমিটেড টাঙ্গাইলের উপ-মহাব্যবস্থাপক মো. মোশারফ হোসেন, এজিএম মো. আমিনুর রহমান খান, টাঙ্গাইল জনতা ব্যাংক কর্পোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক মো. আইয়ুব আলী প্রমুখ।
শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, সানজিদা আক্তার অরিন ও খালেদ সাইফুল্লাহ। অনষ্ঠান পরিচলনা করেন পূবালী ব্যাংক লিমিটেড টাঙ্গাইল শাখার ব্যবস্থাপক মো. সাদেকুল ইসলাম।
সমাবেশে টাঙ্গাইলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও টাঙ্গাইল জেলার সকল তফশিলী ব্যাংকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।