Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বাস্থ্যমন্ত্রীকে ওয়ান ফার্মার স্মারক প্রদান

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৮, ১২:০৪ এএম

 স্বাস্থ্য ও ওষুধ শিল্পে বিশেষ অবদানের জন্য স্বাস্থ্যমন্ত্রী মোঃ নাসিম এমপিকে স্মারক প্রদান করেছে ওয়ান ফার্মা লিমিটেড। সম্প্রতি সচিবালয়ে এক মতবিনিময় সভা শেষে স্মারকটি তুলে দেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক কেএসএম মোস্তাফিজুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য শিক্ষা ও পরিবারকল্যাণ বিভাগের ভারপ্রাপ্ত সচিব জিএম সালেহ উদ্দিন, ওষুধ প্রশাসন অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মো. মোস্তাফিজুর রহমান ও স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ডা. আবুল কালাম আজাদ।
ওয়ান ফার্মা’র ব্যবস্থাপনা পরিচালক কেএসএম মোস্তাফিজুর রহমান বলেন, বর্তমানে ওষুধ শিল্প যে কোন সময়ের চেয়ে ভালো সময় পার করছে। বাংলাদেশের ওষুধ বিশে^র ১৫১টির বেশী দেশে রপ্তানি হচ্ছে, এই ধারাবাহিকতা অব্যাহত থাকলে ওষুধ হবে বাংলাদেশের সবচেয়ে বড় রপ্তানিকারক পন্য। উল্লেখ্য, যাত্রা শুরুর দুই বছর মধ্যে ওষুধ রপ্তানি করে অনন্য রেকর্ড স্থাপন করেছে ওয়ান ফার্মা লি.।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাস্থ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ