Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫, ১৪ মুহাররাম ১৪৪০ হিজরী‌

মাদকবিরোধী অভিযান রাজধানীতে গ্রেফতার ৯৮

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৮, ১২:০৪ এএম

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৯৮ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। গত সোমবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে।
ডিএমপির ডিসি (মিডিয়া) মো. মাসুদুর রহমান জানান, সোমবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত মাদকবিরোধী অভিযানে ৩৯ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৮ হাজার ৯৪ পিস ইয়াবা ট্যাবলেট, ১ কেজি ৪২৭ গ্রাম ৯১৫ পুরিয়া হেরোইন ও ৬ কেজি ৯০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। মাদক আইনে তাদের বিরুদ্ধে ৩১টি মামলা করা হয়েছে।
পুলিশের মতিঝিল বিভাগের ডিসি মো. আনোয়ার হোসেন জানান, গতকাল পল্টন, খিলগাঁও, মুগদা ও শাহজাহানপুর এলাকায় মাদকবিরোধী অভিযান ৩২ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযানে ১১৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৩ কেজি ৮৫০ গ্রাম গাঁজা ও ২৫ লিটার দেশি মদ উদ্ধার করা হয়েছে।
পুলিশের রমনা বিভাগের ডিসি মারুফ হোসেন সরদার জানান, গতকাল হাজারীবাগের রায়েরবাজার, মধুবাজার, পাঠশালাগলি, শংকর, পশ্চিম ধানমন্ডি ও ছাতা মসজিদ গলি এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ২৭ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযানে গ্রেফতারকৃতদের কাছ থেকে ১২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ