Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্মমতা

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৮, ১২:০৪ এএম

টঙ্গীতে দুই বছরের এক কন্যা শিশুকে বিষ খাইয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার পাগাড় গোপালপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। পুলিশ এ ঘটনায় শিশুর মাকে আটক করেছে।
নিহত শিশুর মা সুফিয়া বেগম জানান, ময়মনসিংহ জেলার নান্দাইল থানার সুন্দাইল গ্রামের আব্দুর রহমানের ছেলে দুলাল মিয়ার সঙ্গে ৭/৮ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর গোপালপুর এলাকায় ভাড়া বাসায় থেকে উভয়েই চাকরি করতেন। বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়াঝাটি হতো। গত এক বছর পূর্বে বৈবাহিক সম্পর্ক ছিন্ন করে তালাক কার্যকর করা হয়। ওই সময় আদালত শিশু ফাতেমাকে তার মা সুফিয়া বেগমের জিম্মায় রেখে লালন পালন করার জন্য আদেশ দেন। এ ঘটনার পর থেকেই স্বামী-স্ত্রী আলাদা থাকতেন। নিহত ফাতেমার নানী জানান, সুফিয়া শিশু কন্যা ফাতেমাকে তার কাছে রেখে গার্মেন্টসের কাজে যান। এ সুযোগে দুলাল মিয়া কৌশলে শিশু ফাতেমাকে তার কাছ থেকে নিয়ে জুস খেতে দেয়। জুস খাওয়ার পর পরই সে অসুস্থ্য হয়ে পড়ে। গুরুতর অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
এব্যাপারে টঙ্গী থানার ওসি কামাল হোসেন জানান, গতকাল মঙ্গলবার সকালে শিশু ফাতেমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে শিশুটির মাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ