Inqilab Logo

ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

মিটফোর্ডে ওষুধের দোকানে ৬০ লাখ টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

রাজধানীসহ বিভিন্ন এলাকায় র‌্যাব পৃথক অভিযান চালিয়ে জরিমানা ও কারাদন্ড প্রদান করে। গতকাল পৃথক সময়ে এসব অভিযান চলে।
মিটফোর্ডে ৬০ লাখ টাকা জরিমান: পুরান ঢাকার মিটফোর্ড হাসপাতালের কাছে বিভিন্ন ফার্মেসিতে অভিযান চালিয়ে ৬ জনকে আটক করে কারাদন্ড ও ৩৪টির বেশি দোকানকে ৬০ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাব-১০। অনুমোদনহীন ও বিভিন্ন নকল ওষুধ রাখার অভিযোগে গতকাল সন্ধ্যার পর এ অভিযান চলে। র‌্যাব-১০ এর অতিরিক্ত ডিআইজি কাইয়ুমুজ্জামান জানান, জননী ও মেট্টো মেডিসিন মার্কেটের বিভিন্ন দোকানে অভিযান চালিয়ে ৬ জনকে বিভিন্ন মেয়াদেকারাদন্ড ও ৩৪টির বেশি ওষুধের দোকানকে ৬০ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এ সময় ৮ কোটি টাকা মূল্যের ভেজাল ওষুধ জব্দ করা হয়। অভিযানে ওষুধ প্রশাসন অধিদফতর উপস্থিত ছিল।
ভিডিও পাইরেসি চক্রের গ্রেফতার ১৯: গতকাল বেলা ১২টার দিকে ঢাকার কেরাণীগঞ্জে অভিযান চালিয়ে ভিডিও পাইরেসি চক্রের ১৯ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমান অশ্লীল ভিডিওসহ ২১টি কম্পিউটার জব্দ করা হয়। র‌্যাব জানায়, র‌্যাব-১০ সিনিয়র পুলিশ সুপার আবুল কালাম আজাদের নেতৃত্বে কেরনীগঞ্জের হাবিব মার্কেটে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার ও এসব মালামাল জব্দ করা হয়। অভিযানে অ্যান্টি টাস্কফোর্সের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ