Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত, র‍্যাব বলছে মাদক ব্যবসায়ী

খুলনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৮, ১১:০৭ এএম

খুলনায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ইমরান হোসেন (২৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। র‍্যাবের ভাষ্য, গতকাল মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে নগরের দৌলতপুর মহেশ্বর পাশা পশ্চিমপাড়া এলাকায় ওই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-৬) কোম্পানি কমান্ডার বজলুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

র‍্যাব দাবি করেছে, ইমরান হোসেন একজন চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী ছিলেন। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় কমপক্ষে সাতটি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি রিভলবার, তিনটি গুলি ও ৩০৮টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে।

র‍্যাব-৬-এর কোম্পানি কমান্ডার বজলুর রশিদ বলেন, রাত দেড়টার দিকে নগরের দৌলতপুর মহেশ্বর পাশা পশ্চিমপাড়া এলাকায় টহল দিচ্ছিল র‍্যাব-৬-এর একটি দল। এ সময় একটি মোটরসাইকেলে তিনজনকে যেতে দেখে তাদের থামার জন্য সংকেত দেয় র‍্যাব। তারা না থেমে মোটরসাইকেলের গতি বাড়িয়ে পালানোর চেষ্টা চালায়। বিষয়টি সন্দেহজনক মনে হলে র‍্যাব সদস্যরা তাদের অনুসরণ করেন। এ সময় ওই মোটরসাইকেল থেকে র‍্যাবের গাড়ি লক্ষ্য করে গুলি ছোড়া হয়। র‍্যাবও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির একপর্যায়ে ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। অন্য দুজন পালিয়ে যায়। পরে ওই ব্যক্তিকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ