Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

বাউয়েট ক্যাম্পাসে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি (বাউয়েট) এর কাদিরাবাদ সেনানিবাস ক্যাম্পাসে ২০১৬ সালের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয় গত ১৫ এপ্রিল ২০১৬। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী প্রতিযোগীদের মধ্যে পুরস্কার ও সনদপত্র বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি ব্রিগেডিয়ার জেনারেল এএইচএম শহীদউল্লাহ, পিএসসি (অব.)। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার মো. কামরুজ্জামান, অন্যান্য বিভাগের শিক্ষক ম-লী, ছাত্রছাত্রী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
পদার্থ বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আহ্বায়কের সঞ্চালনায় ছাত্রছাত্রী, শিক্ষক, কর্মকর্তাদের মধ্যে ফুটবল, ভলিবল, হ্যান্ডবল, ১০০ মিটার দৌড়, দাবা, কম্পিউটার গেইম, ডার্ট নিক্ষেপ, বালিশ বদল, মিউজিক্যাল চেয়ার প্রতিযোগিতাসহ মোট ১৬টি ইভেন্টের পুরস্কার বিতরণ করা হয়। প্রধান অতিথি বলেন, ‘সুস্বাস্থ্যের জন্য খেলাধুলা প্রয়োজন, আবার সুস্থ মনের জন্যও সুস্থ শরীর প্রয়োজন। তাই লেখাপড়ার পাশাপাশি মেধা বিকাশের জন্য খেলাধুলা, শরীরচর্চার বিকল্প নাই। আর আমাদের ছাত্রছাত্রীরা এসব বিষয়ে যথেষ্ট সচেতন রয়েছে বলে আমার কাছে প্রতিয়মান হয়েছে।’ ষ শিক্ষাঙ্গন ডেস্ক

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাউয়েট ক্যাম্পাসে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
আরও পড়ুন