Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

সিলেটে কামরানকে শোকজ করেছে নির্বাচন কমিশন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৮, ৪:১৫ পিএম

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘনের দায়ে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানকে শোকজ করেছে নির্বাচন কমিশন।

মঙ্গলবার রাতে তার নামে শোকজ চিঠি ইস্যু করা হয় বলে জানিয়েছেন সিসিক নির্বাচনের তথ্য প্রদানকারী কর্মকর্তা প্রলয় কুমার সাহা।

ওই কর্মকর্তা জানান, গত ১৯ জুলাই বদর উদ্দিন আহমদ কামরানকে একটি শোকজ চিঠি প্রদান করা হয়। যার উত্তর তিনি ২১ জুলাই নির্বাচন অফিসে জমা দিয়েছিলেন। সেই উত্তরে নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘনের বিষয়টি কামরানের কর্মী সমর্থকদের উপর বর্তায়।
তাই বদর উদ্দিন আহমদ কামরান এবং তার কর্মী সমর্থকরা যাতে আগামীতে নির্বাচনী আচরণ বিধি মেনে চলেন সেই কারণেই গতকাল মঙ্গলবার তাকে আবারো শোকজ করা হয়েছে বলে জানিয়েছেন প্রলয় কুমার।
সিসিক নির্বাচনের তথ্য প্রদানকারী কর্মকর্তা আরো জানান, এই শোকজের বিষয়ে আর কোন উত্তর বদর উদ্দিন আহমদ কামরানকে দিতে হবে না।
এর আগে স্বতন্ত্র মেয়র প্রার্থী জামায়াতে আমীর এহসানুল মাহবুব জুবায়েরসহ ওসমানী হাসপাতালের অধ্যক্ষ মুর্শেদ আহমদ চৌধুরী ও সিভিল সার্জন হিমাংশু লাল রায়কেও আচরণ বিধি লঙ্ঘনের দায়ে শোকজ করে নির্বাচন কমিশন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ