Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনাগাজীতে ডাকাতি, ৫ লক্ষ টাকার মালামাল লুট

সোনাগাজী (ফেনী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৮, ৪:১৮ পিএম

সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সফরপুর গ্রামে মঙ্গলবার দিবাগত গভীর রাতে কালামের বাড়ীতে ডাকাতি করে ডাকাত দল ।এ সময় ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে এক গৃহিনী আহত হয়। তাকে ধারালো অস্ত্রের দিয়ে আঘাত করে বাম হাত কেঁটে রক্তাক্ত করে ও বাম কানের দুল ছিনিয়ে নিয়ে যায়। ওই বাড়ী থেকে ডাকাত দল প্রায় ৫ লক্ষ টাকার মালামাল লুট নিয়ে যায়।

জানা যায়, মঙ্গলবার রাত প্রায় তিন টার সময় ১০/১২ জনের অস্ত্রধারী ডাকাত দল আমিরা বাদ ইউনিয়নের সফরপুর গ্রামের ১নং ওয়ার্ডের আবুল কালামের বাড়ীতে হানা দিয়ে ঘরের তালা ও দরজা ভেঙ্গে প্রবেশ করে সবাই কে অস্ত্রের মুখে ঘরের একটি কক্ষে বেঁধে রাখে। ওঐ সময় গৃহিনী বিবি রহিমা চিৎকার দিলে ডাকাতরা তাকে কুপিয়ে গুরতর জখম করে। তাকে রক্ষা করতে স্বামী আবুল চেষ্টা করলে তাকে ও আহত করে।ডাকাত দল আলমিরা ভেঙ্গে ৫ ভরি স্বর্ণলংকা,নগদ ৩০ হাজার টাকা সহ মুল্যবান মালামাল লুট করে। পরে
আহত পরিবারের সদস্যকে এলাকাবাসী উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার ব্যাবস্থা করে।
উল্লেখ্য যে গত একমাসে সোনাগাজী উপজেলার মতিগঞ্জ,আমিরাবাদ,মঙ্গলকান্দি ইউনিয়নে ১২ টি ডাকাতির ঘটনা ঘটে যার কারনে জনসাধারনের মাঝে ডাকাত আতংক বিরাজ করছে।

বুধবার সকালে সোনাগাজী মডেল থানা পুলিশের টহলদল ক্ষতিগ্রস্ত বাড়ী পরিদর্শন করে।

New layer...


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ