Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

কুমিল্লায় হোমিও ওষুধের গুদামে আগুন

বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুন লেগে ৫০ লাখ টাকার ওষুধ পুড়া

চান্দিনা থেকে | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৮, ৫:০০ পিএম

কুমিল্লার দেবিদ্বারে নিউ মার্কেটে শংকর হোমিও হল নামের ওষুধের গুদামে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ৫০ লাখ টাকার ওষুধ পুড়ে গেছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে আগুনের সূত্রপাত হয়। মুরাদনগর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও স্থানীয় ব্যবসায়ীরা দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন। ফায়ার সার্ভিসের কর্মকর্তারা বলেন, বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।

শংকর হোমিও হলের মালিক ডা. প্রদীপ কুমার দে বলেন, বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুন লাগার কোনো কারণ দেখছি না, প্রতিদিনই মেইন সুইচ বন্ধ থাকে। স্থানীয় সূত্র জানায়, রাত সাড়ে ৩টায় শংকর হোমিও হলের দোতলায় অবস্থিত গুদামের ওপর আগুনের ধোঁয়া দেখে মাছের আড়তের ব্যবসায়ীদের চিৎকারে আশপাশের অনেক লোক জড়ো হয়। পরে মুরাদনগর ফায়ার সার্ভিসকে খবর দিলে দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ডা. প্রদীপ কুমার দে জানান, গুদামে অনেক ধরনের হোমিও ওষুধ রয়েছে। কুমিল্লা জেলার বিভিন্ন উপজেলায় এখান থেকে ওষুধ সরবরাহ করা হয়। প্রায় ৫০ লাখ টাকার ওষুধ ছিল গুদামে। সব পুড়ে গেছে। বৈদ্যুতিক সব লাইন বন্ধ ছিল বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ