Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তারাকান্দা উপজেলা নির্বাচনে ভোট গ্রহণ সম্পন্ন, চলছে গণনা

ফুলপুর, ময়মনসিংহ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৮, ৫:০৩ পিএম

শ্রাবণের অঝোর বৃষ্টির মাঝে শান্তিপূর্ণভাবে প্রাণহীণ তারাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনের ৭২টি ভোট কেন্দ্রে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। এখন ভোট কেন্দ্র গুলোতে চলছে ভোট গণনা। ভোটারদের মাঝে কোনো উদ্দীপনা ছিলো না। সকাল থেকে দুপুর পর্যন্ত বৃষ্টির কারণে ভোট কেন্দ্র্রে ভোটার উপস্থিতি ছিল কম। মহিলা ভোটার ছিল আরো কম। এখন পর্যন্ত কোন ভোট কেন্দ্রে গোলযোগের খবর পাওয়া যায়নি।

ভোট নির্বিঘ্ন করতে ৮৮১ নিরাপত্তা কর্মী, আইন শৃংখলা বাহিনী নিয়োজিত করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

তারাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চার, ও ভাইস চেয়ারম্যান পদে তিন এবং সংরক্ষিত আসনে দুইজনসহ ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।

১০টি ইউনিয়ন নিয়ে গঠিত তারাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে মোট ভোটার সংখ্যা ২ লাখ ১৬ হাজার ৯শ ৩৬ ভোট। পুরুষ ভোটার ১ লাখ ১০ হাজার ২শ ৬৩ জন, নারী ভোটার ১ লাখ ০৬ হাজার ৬শ ৭৩ জন। তৃতীয় বারের মত ময়মনসিংহের তারাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে ৭২টি ভোট কেন্দ্রে ৬২৩টি কক্ষে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ