Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

ওসমানীনগরে নারীসহ ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৮, ৬:৩৯ পিএম

সিলেটের ওসমানীনগরে অভিযান চালিয়ে মাদকসহ ৬মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে সাড়ে ১২লিটার দেশীয় মদ, সাড়ে ৫শ’ গ্রাম গাঁজা ও ২৫পিস ইয়াবা জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।
জানা যায়, সোমবার দিবাগত রাত ১০টা থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত সিলেটের এডিশনাল এসপি সাইফুল ইসলাম ও ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালায়।
অভিযানকালে মাদকসহ উপজেলার সাদিপুর ইউপির ফকিরাবাদ থেকে হীরালাল রবিদাস (৫০), গোয়ালাবাজার থেকে সাইদুর রহমান (২৫), তাজপুর ইউপির পাঁচপাড়া থেকে নাজমুল হোসেন চৌধুরী মুকুট (৫০), পশ্চিম পৈলনপুর ইউপির বড় হাজীপুর থেকে উমা চরণ রবিদাস (৪০), শেরপুর ব্রিজের উপর থেকে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার দাওরাই গ্রামের কামাল মিয়া (২৪) ও তাজপুর কদমতলা এলাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বাগবাজার এলাকার জান্নাত আরা পপি (২৩) কে গ্রেফতার করা হয়।
ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ