Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গৌরীপুরে যুবদলের বিক্ষোভ সমাবেশ

গৌরীপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তি, তারেক জিয়ার মিথ্যা মামলা প্রত্যাহার ও সাজা বাতিল এবং সুলতান সালাহ উদ্দিন টুকু ও মামুন হাসানসহ সকল নেতাকর্মীদের মুক্তির দাবিতে ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মাহফুজুর রহমানের নেতৃত্বে গতকাল বৃহস্পতিবার গৌরীপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মাহফুজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন গৌরীপুর পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক শাহজাহান কবীর হীরা, যুবনেতা এএফএম শহীদুল্লাহ, ইউসুফ আলী মিন্টু, মোস্তাফিজুর রহমান বোরহান, মো. হেলিম মিয়া, মো. সুজন মিয়া, সুলতান ইসলাম, মঞ্জুরুল আহমেদ, আফাজ উদ্দিন হারুন, হাবিবুর রহমান, মঞ্জুরুল হক আকন্দ, মো. নজরুল ইসলাম, আতাউর রহমান, মো. আল আমিন, মো. শাহীন মিয়া, মো. এরশাদ মিয়া, ফারুক আহাম্মেদ, ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের সহ-সভাপতি তাজিজুল ইসলাম রাঙ্গা, উপজেলা ছাত্রদলেরসহ সভাপতি আবুল বাশার আকন্দ, যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফ হাসান আহাদ, আবিদ হাসান রাহাত, পৌর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান সাগর, ছাত্রদল নেতা মুস্তাফা কামাল, খাইরুল ইসলাম, তাওহীদুল ইসলাম, সাইদুল ইসলাম, আমিরুল ইসলাম, আরিফুল ইসলাম, আজিজুল ইসলাম সাগর, মো. তোফাজ্জল হোসেন, পৌর ছাত্রদল নেতা ইমজাম হোসেন হৃদয়, মহসিন মিয়া, মামুনুর রশিদ, আলম মিয়া, রনি মিয়া, আবু রায়হান, তমাল হোসেন, আকাশ মিয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়ার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ