Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভিভাবকহীন চট্টগ্রাম !

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

বৃহত্তর চট্টগ্রাম উন্নয়ন সংগ্রাম কমিটির চেয়ারম্যান ডাঃ শেখ শফিউল আজম বলেছেন, পানিবদ্ধতা নিরসনে প্রধানমন্ত্রীর অর্থ বরাদ্দের পরও অপরিকল্পিত উন্নয়ন ও নগরায়নের কারণে এসব প্রকল্পের কোন সুফল মিলছে না। পানিবদ্ধতা নিরসনে মেগা প্রকল্পও ভেস্তে যেতে বসেছে। অবস্থাদৃষ্টে মনে হয় চট্টগ্রাম এখন অভিভাবকহীন। তিনি গতকাল (বৃহস্পতিবার) নগরীর আন্দরকিল্লাস্থ রেডক্রিসেন্ট মিলনায়তনে কমিটির জরুরি সভায় সভাপতির বক্তব্য রাখছিলেন। সভায় আগ্রাবাদ এক্সেস রোড ও পোর্ট কানেকটিং রোড দ্রæত সংস্কারের পাশাপাশি জনদুর্ভোগ লাঘবে নগরীর সড়ক সংস্কার, পানিবদ্ধতা নিরসনে কার্যকর পদক্ষেপ নেয়ার দাবি জানানো হয়।
সভায় সংগঠনের মহাসচিব এইচ এম মুজিবুল হক শুক্কুর, সিনিয়র ভাইস-চেয়ারম্যান লায়লা ইব্রাহিম বানু , ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহ, অধ্যক্ষ নুরুল ইসলাম সিদ্দিকী, যুগ্ম-মহাসচিব মোহাম্মদ নুরুল আলম, সাংগঠনিক সচিব অ্যাডভোকেট ফয়েজুর রহমান, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক আনোয়ার আজম প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৃহত্তর

২০ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ