Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

সিলেটে আ.লীগের মেয়রপ্রার্থী কামরানের নির্বাচনী কার্যালয়ে ককটেল বিস্ফোরণ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৮, ২:১৭ পিএম

সিলেট নগরীর ৬ নং ওয়ার্ডে চৌকিদেখী এলাকায় আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের নির্বাচনী কার্যালয়ে ককটেল বিস্ফোরণে ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দিনগত রাত পৌণে ১ টার (২৭ জুলাই) দিকে এ ঘটনাটি ঘটে।
বিস্ফোরণে পরপরই মেয়রপ্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের সাথে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ও শিক্ষা বিষয়ক সম্পাদক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে যান।
ঘটনাস্থলে থাকা ছাত্রলীগ নেতা আফজাল জানান, দু’টি মোটরসাইকেলে করে এসে অজ্ঞাত পরিচয় দুর্বৃত্তরা এসে এ ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটিয়েছে।
এ ব্যাপারে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌসুল হোসেন বলেন- আমরা বিষয়টি তদন্ত করছি। গুরুত্বসহকারে বিষয়টি দেখা হচ্ছে।



 

Show all comments
  • Monir ২৭ জুলাই, ২০১৮, ৭:৩০ পিএম says : 0
    এসব আওয়ামীলীগের নাটক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ