Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ.লীগ উন্নয়ন করে, বিএনপি লুটপাট করে -রেলমন্ত্রী

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি বলেছেন, আ.লীগ ক্ষমতায় এলে দেশের মানুষের উন্নয়নে কাজ করে। আর বিএনপি-জামায়াত শুধু লুটপাট করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে পৌঁছেছে। এখন দেশে কিছুর অভাব নেই।
স্বাস্থ্যখাতে বৈপ্লবিক পরিবর্তন এসেছে। আগামী নির্বাচনের পূর্বে চৌদ্দগ্রামের একটি ঘরও বিদ্যুতের বাইরে থাকবে না। উন্নয়নের ধারাবাহিকতা দেখে বিশ্বের বহু রাষ্ট্র নায়করা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুসরণ করেন।
গতকাল শুক্রবার দুপুরে ৩০ লাখ টাকা ব্যয়ে চৌদ্দগ্রাম উপজেলা পরিবার পরিকল্পনা কাম স্টোরের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আবদুস সোবহান ভুঁইয়া হাসান, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাঈন উদ্দিন, ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, জেলা পরিষদের সদস্য ভিপি ফারুক, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ হাসিবুর রহমান।
কুমিল্লা জেলা পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক মাহবুবুল করিমের সভাপতিত্বে ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা লোকমান হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আকতার হোসেন পাটোয়ারীসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেলমন্ত্রী

৩১ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ