Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

সত্যের পথে আছে আ.লীগ

-বজলুল হক হারুন এমপি

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৮, ১২:০১ এএম | আপডেট : ১২:১০ এএম, ২৮ জুলাই, ২০১৮

ধর্ম বিষয়ক সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের সংসদ সদস্য, বাংলাদেশ-সউদী আরব সংসদীয় মৈত্রী গ্রুপের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বজলুল হক হারুন বলেছেন, নিজেদের অস্তিত্বের জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে। আওয়ামী লীগ সত্যের পথে আছে, আওয়ামী লীগ জনগণের পথে আছে। তিনি গতকাল শুক্রবার বিকালে রাজাপুর উপজেলা পরিষদ অডিটোরিয়মে বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজাপুর উপজেলা শাখা কর্তৃক আয়োজিত বিশাল যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ধর্ম বিষয়ক সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বলেন, আওয়ামী লীগ স্বাধীনতা এনেছে এবং দেশের মানুষের কল্যাণে আজীবন কাজ করেছে। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছে, ভবিষ্যতেও ঐক্যবদ্ধ থাকবে, নৌকার বিকল্প নেই। নেতাকর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, রাজাপুর উপজেলা আওয়ামী যুবলীগের নেতাকর্মীদের অভ‚তপূর্ব উপস্থিত বিশাল সমাবেশে আমি অত্যন্ত আনন্দিত। নৌকায় যতদিন ভোট দিবেন, ততদিন দেশের উন্নতি হবে, তাই আওয়ামী লীগের বিকল্প নেই। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঝালকাঠি জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক লিয়াকত আলী খান, যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান হাবীল, রাজাপুর উপজেলা পরিষদ চেয়্যারম্যান ও রাজাপুর উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি অধ্যক্ষ মোঃ মনিরুজ্জান, রাজাপুর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ.এইচ.এম খাইরুল আলম সরফরাজ বক্তব্য রাখে।
সম্মেলনে প্রধান বক্তা ছিলেন ঝালকাঠি জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ রেজাউল করিম জাকীর, রাজাপুর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আসলাম হোসেন মৃধা সভাপতিত্বে বিশেষ বক্তব্য রাখেন রাজাপুর উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি আঃ সবুর হাওলাদার, সমাবেশে রাজাপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। রাজাপুর উপজেলা যুবলীগের সভাপতি আসলাম হোসেন মৃধার সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মাইনুল তালুকদার, মোঃ আজিজুল হক, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক, মোঃ নাসির উদ্দিন, মোঃ নুরুল কবির, আঃ কুদ্দুস হাওলাদার, মোঃ সোহেল প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর