Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

বুড়িগঙ্গায় ম্যারি এ্যান্ডারসনের কাছ থেকে শিশুর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৮, ১:৩৯ পিএম | আপডেট : ১:৪০ পিএম, ২৮ জুলাই, ২০১৮

নারায়ণগঞ্জের ফতুল্লায় অবস্থিত ম্যারি এ্যান্ডারসন বার ও রেস্টুরেন্টের কাছে বুড়িগঙ্গা নদী থেকে অজ্ঞাত এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

ফতুল্লার পাগলা পুলিশ ফাঁড়ির সহযোগিতায় কেরানীগঞ্জ থানা পুলিশ শনিবার দুপুর ১২টায় লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

পাগলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) ফরহাদ হোসেন বলেন, বাংলাদেশ পর্যটন কর্পোরেশন পরিচালিত ভাসমান জাহাজে অবস্থিত ম্যারি এ্যান্ডারসন রেস্টুরেন্ট ও বারের কাছে বুড়িগঙ্গা নদীর কচুরীপানা থেকে অজ্ঞাত ছেলে শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। শিশুটির বয়স আনুমানিক ১০ বছর, তার পড়নে ছিল লাল রঙের হাফ প্যান্ট ও গেঞ্জি।

তিনি আরও জানান, শিশুটির পুরুষাঙ্গ কাটা ছিল। এছাড়া পচন ধরায় মুখমন্ডল চেনা যাচ্ছিল না। নদীর ওই অংশ কেরানীগঞ্জ থানায় অবস্থিত। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করে কেরানীগঞ্জ থানা পুলিশকে খবর দেই। এরপর তারা লাশ উদ্ধার করে নিয়ে যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ