Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

ক্যাম্পেইন বিজয়ীদের নাম ঘোষণা

‘লন্ডন কলিং উইথ মাস্টারকার্ড’

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

ঢাকার লেকশোর হোটেলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হল মাস্টারকার্ড এর ‘লন্ডন কলিং উইথ মাস্টারকার্ড’ ক্যাম্পেইন। শিরীন মুনীর দম্পতিসহ লন্ডন ভ্রমণের বিশাল পুরস্কার জিতে নিয়েছেন। রমজানের উৎসবমুখর সময়ে ডিজিটাল পেমেন্টের আকর্ষণ বাড়ানোর জন্য এই ক্যাম্পেইনের আয়োজন করা হয়। এই ক্যাম্পেইনে ছিল ১০০টিরও বেশি পুরস্কার যার মধ্যে রয়েছে বড় স্ক্রিন টিভি, এয়ার কন্ডিশনার, আইফোন ৮, আই প্যাড, মাইক্রোওয়েভ ওভেন, ওয়াশিং মেশিন, হাত ঘড়ি, ডিনার কুপন এবং গিফট ভাউচার।
সম্প্রতি আয়োজিত অনুষ্ঠানে জানানো হয়, রমজানের মাসে এই ক্যাম্পেইনের সময় ছিল। এর মধ্যে মাস্টারকার্ডের ডেবিট, ক্রেডিট ও প্রিপেইড কার্ড ব্যবহার করে রিটেইল ও অনলাইনে ১০হাজার টাকার বেশি কেনাকাটা করে কার্ড ব্যবহারকারীরা পয়েন্টস পেয়েছেন। যে ব্যক্তি সবচেয়ে বেশি সংখ্যকবার কার্ড ব্যবহার করেছেন তিনি বিজয়ী হয়েছেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গর্ভনর আহমেদ জামালবলেছেন, “মাস্টারকার্ড ও তার অংশীদার ব্যাংকগুলোর এই ধরনের ক্যাম্পেইন দেশে ইলেক্ট্রনিক পেমেন্টের পাশাপাশি ডিজিটাল লেনদেনের ব্যবহার বৃদ্ধি করে। আমি সকল বিজয়ীদের অভিনন্দন জানাচ্ছি এবং আমাদের দেশে ডিজিটাল লেনদেন বৃদ্ধি পাওয়ার পিছনে সংশ্লিষ্ট কর্মকর্তাদের বিশেষ ভূমিকায় ধন্যবাদ জানান।
ক্যাম্পেইন সম্পর্কে মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেছেন, “কার্ড ব্যবহারকারীদের পুরস্কৃত করার মাধ্যমে ইলেক্ট্রনিক পেমেন্টের হার বৃদ্ধির লক্ষ্য মাথায় রেখে আমরা এই ক্যাম্পেইন ডিজাইন করা হয়েচে।
ক্যাম্পেইনের অংশীদারি ব্যাংকগুলো হল- এবি ব্যাংক, আল-আরাফাহ ব্যাংক, ব্র্যাক ব্যাংক, ব্যাংক এশিয়া, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ন্যাশনাল ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক, দি প্রিমিয়ার ব্যাংক, পূবালী ব্যাংক, দি সিটি ব্যাংক লিমিটেড, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং লঙ্কাবাংলা ফিনান্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ