Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, ১১ মুহাররাম ১৪৪০ হিজরী‌

সড়ক দুর্ঘটনায় নিহত ৮

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

দেশের বিভিন্ন স্থানে গতকাল সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ৮ জন। এর মধ্যে ছাতকে ট্রাক-সিএনজি-ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে ৪, কুমিল্লার চান্দিনায় কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে দোকান ঘরে ঢুকে ২, রাজশাহীর গোদাগাড়ীতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে ১জন ও জয়পুরহাটে মেসি ট্রাক্টরের ধাক্কায় ১ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১০ জন। আহতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় নিহতের সংখ্যা আরো বাড়তে পারে। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্য নিয়ে ডেস্ক রিপোর্ট :
ছাতক : সুনামগঞ্জ-সিলেট সড়কের গোবিন্দগঞ্জ ব্রিজ এলাকায় ট্রাক-সিএনজি চালিত অটোরিকশা ও ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। গতকাল বিকেল ৩টার দিকে সুনামগঞ্জ-সিলেট সড়কের গোবিন্দগঞ্জ ব্রিজ সংলগ্ন দিঘলী-চাকলপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, নিহতরা হলেন মুজাম্মেল হক (৪৫), শফিকুল ইসলাম (২৮), মুক্তার হোসেন (৩০) ও অজ্ঞাতনামা ৬০ বছরের এক বৃদ্ধ নিহত হয়েছে। এ ঘটনায় অটোরিকশা চালকসহ ৬ জন আহত হয়েছেন। তারা সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে সুনামগঞ্জগামী একটি ট্রাক বিকেল ৩টার দিকে গোবিন্দগঞ্জ ব্রিজের পশ্চিম পাশে দাঁড়ানো যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশা গোবিন্দগঞ্জ থেকে সিলেট এবং দিগলী গ্রাম থেকে একটি ইজিবাইক মূল সড়কে উঠার সময় এ ত্রিমুখী সংঘর্ষ হয়। পুলিশ জানায়, দুর্ঘটনায় ১০জন আহত হয়। আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের মধ্যে চারজনের মৃত ঘোষণা করেন।
চান্দিনা : কুমিল্লার চান্দিনায় কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দোকান ঘরে ঢুকে পড়ায় ২জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনার নূরীতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- সবুজ হোসেন (২০) ও মহসিন (২২)। তারা নাটোর জেলার বাসিন্দা। আহতরা হলেন- সাফি (২৫) ও খালেক (৫০)। তারা সিলেট জেলার বাসিন্দা। তারা সকলেই আশা জুট মিলের শ্রমিক। জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা কুমিল্লাগামী কাভার্ডভ্যানটি নূরীতলা আশা জুট মিলের সামনে এসে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি চা দোকানে ঢুকে যায়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত হন। আহতদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
রাজশাহী : রাজশাহীর গোদাগাড়ীতে গতকাল সকালে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নাসিম হোসেন (২৫) নামে এক যাত্রী নিহত হয়েছে। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর এলাকায়।গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, শনিবার সকালে উপজেলার কাদিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঢাকা থেকে ছেড়ে আসা ন্যাশনাল ট্রাভেলসের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে উল্টিয়ে পড়ে। এতে ঘটনাস্থলে নাসিম হোসেন নামের এক যাত্রীর মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয় আরও দুইজন। তাদের ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। ঢাকা কোচটি উদ্ধারের কাজ করেছে থানা পুলিশ। আর পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় নিহতের লাশ হস্তান্তর করা হয়েছে।
জয়পুরহাট : জয়পুরহাট সদর উপজেলার মেসি ট্রাক্টরের ধাক্কায় আব্দুল গফুর নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল দুপুরে উপজেলার ভাদসা ইউনিয়নের সগুনা চর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আব্দুল গফুর নওগাঁর ধামইরহাট উপজেলার বাসিন্দা। স্থানীয়রা জানান, দুপুরে বাইসাইকেল চালিয়ে নিজ গ্রামে যাচ্ছিলেন আব্দুল গফুর। এ সময় সগুনা চর এলাকায় পৌঁছালে একটি মেসি ট্রাক্টর তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় স্থানীয়রা ওই মেসি ট্রাক্টরের সামনের অংশে অগ্নিসংযোগ করলেও পুলিশ সেটি উদ্ধার করে থানা হেফাজতে নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ