Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫, ১৪ মুহাররাম ১৪৪০ হিজরী‌

আরিফের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মুক্তিযোদ্ধা রাজ্জাক গ্রেফতার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৮, ১০:৫০ পিএম

বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-ক্ষুদ্র ও ঋণ বিষয়ক সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাককে গ্রেফতার করেছে পুলিশ। আজ সাড়ে রাত নয়টার দিকে কোতোয়ালী থানাধীন পুলিশের একটি টিম নগরীর মীরবক্সটুলার খয়রুন ভবনের সামন থেকে তাকে গ্রেফতার করেছে বলে জানা গেছে। এ ঘটনায় বিএনপির নেতাকর্মীদের মধ্যে নতুন করে গ্রেফতার আতংক ছড়িয়ে পড়েছে।

বিএনপি নেতা মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক চৌকিদেখিতে মেয়র প্রার্থী কামরানের নির্বাচনী কার্যালয়ে ককটেল বিস্ফোরণ মামলার এজহারনামীয় আসামী। এছাড়াও তিনি অন্য একটি মামলায় ওয়ারেন্টভুক্ত আসামী বলে পুলিশ সূত্রে জানা গেছে। গ্রেফতারের বিষয়টি সোবহানীঘাট পুলিশ ফাঁড়ির এসআই কামাল হোসেন নিশ্চিত করেছেন।

জানা যায়, গত বৃহস্পতিবার রাতে সিলেট নগরের ৬ নম্বর ওয়ার্ডের চৌকিদেখি এলাকায় কামরানের নির্বাচনী কার্যালয়ে ককটেল বিস্ফোরণের ঘটনায় বিএনপির ৬০জন নেতা-কর্মীর নাম উল্লেখ এবং আরো প্রায় ২০ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা করা হয়েছে।

প্রসঙ্গত, কিছুদিন আগে বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাকের বাসায় আইন শৃঙ্খলাবাহিনী তল্লাশি চালিয়েছে। এসময় আব্দুর রাজ্জাককে না পেয়ে তার ছেলে রুমান রাজ্জাককে আটক করে নিয়ে যায় আইন শৃঙ্খলাবাহিনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ