Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

চট্টগ্রামে চিকিৎসককে ধর্ষণ চেষ্টা ‘পাঠাও’ কারের চালক আটক

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৮, ৩:২১ পিএম

নগরীতে রাইড শেয়ারিং সার্ভিস ‘পাঠাও’ এর একটি গাড়িতে এক তরুনী চিকিৎসককে ধর্ষণ চেষ্টার ঘটনায় চালককে গ্রেফতার করা হয়েছে। রোববার নগরীর নিউমুরিং আবাসিক এলাকা থেকে ওই চালককে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার মিজানুর রহমান (৩৩) কুমিল্লা জেলার দাউদকান্দি বেপারীবাড়ী এলাকার মো. ইদ্রিস আলীর পুত্র। তিনি নগরীর বন্দর নিউমুরিং আবাসিক এলাকায় থাকেন।
পাহাড়তলী থানার উপ-পরিদর্শক অর্ণব বড়ুয়া জানান, ঘটনার শিকার ২৫ বছর বয়সী ওই নারী যাত্রীর বাসা বন্দরটিলা এলাকায়। তিনি চট্টগ্রামের একটি বেসরকারি মেডিকেল কলেজ থেকে এমবিবিএস শেষ করে সেখানে ইন্টার্নশিপ করছেন। গত মঙ্গলবার ওই চিকিৎসক মেডিকেল কলেজে যাওয়ার জন্য বের হয়ে পাঠাও কল করেন। পরে মিজানুর রহমান ওই যাত্রীকে তার গাড়িতে করে গন্তব্যে পৌঁছানোর জন্য রওনা দেন বন্দরটিলা থেকে। কিন্তু বৃষ্টি ও যানজটের অজুহাতে সেই যাত্রীকে বিকল্প পথে মিজানুর রহমান নির্জন টোল রোডে নিয়ে যান। সেখানে আকস্মিক গাড়ি থামিয়ে মিজানুর পেছনের আসনে ঢুকে যান। ওই সময় যাত্রীকে ভয় দেখিয়ে ধর্ষণের চেষ্টা করেন তিনি।
কিন্তু ওই নারীর চিৎকারে আশপাশের মানুষ জড়ো হলে তিনি দ্রুত গাড়ি থেকে বেরিয়ে আসেন। এসময় ওই নারীর ব্যাগ ও মোবাইল ফোন গাড়িতেই ছিল। এই অবস্থায় গাড়িটি নিয়ে দ্রুত পালিয়ে যান চালক। সেদিন রাতেই পাহাড়তলী থানায় অভিযোগ করতে যান ওই নারী। তবে এক পর্যায়ে অভিযোগ না দিয়েই ফিরে যান তিনি। শুরুতে পুলিশকে শুধু মোবাইল চুরির ঘটনা বললেও বিস্তারিত বলেননি তিনি।
পরে বিষয়টি পুলিশ জানতে পারে। তবে মোবাইল চুরির অভিযোগ পেয়েই পুলিশ ওই চালককে ধরতে চেষ্টা করে। এক পর্যায়ে চুরি যাওয়া মোবাইল ফোনটি ট্র্যাক করে নগরীর বন্দর নিউমুরিং আবাসিক এলাকা থেকে চালককে আটক করা হয়। গ্রেফতারের পর তার কাছ থেকে ওই নারী চিকিৎসকের ব্যাগ ও মোবাইল ফোনও উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি রফিকুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ চেষ্টা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ