Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অন্তঃসত্ত্বার মৃত্যু : রূপসী বাংলা হাসপাতালের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৮, ৩:৫২ পিএম

সাভার পৌর এলাকার আনন্দপুর মহল্লায় অবস্থিত ‘রূপসী বাংলা হাসপাতাল লিমিটেড’ -এ চিকিৎসকের অবহেলায় ৯মাসের অন্তঃসত্ত্বা শেফালী আক্তারের (২৫) মৃত্যুর ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
রবিবার সকালে ঢাকা সিভিল সার্জন ডা. এহসানুল করিমের নির্দেশে ৫সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমজাদুল হক।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট (গাইনী) ডা. জয়নাব আক্তারকে প্রধান করে এ কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হচ্ছে- জুনিয়র কনসালটেন্ট (কার্ডিওলজী) ডা. আরিফুর রহমান, মেডিকেল অফিসার ডা. মো: জাভেদ হোসেন, আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. জাহিদুর রহমান ও অফিস সহায়ক রেজাউল মল্লিক।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমজাদুল হক জানান, গত বৃহস্পতিবার রূপসী বাংলা হাসপাতালে ভর্তি হয় অন্তঃসত্ত্বা শেফালী আক্তার। অবশেষে শনিবার সকালে হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় সে মারা যায়। তিনি বলেন, এ ঘটনা তদন্তের গঠিত তদন্ত কমিটিকে আগামী ১০ কার্য দিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিত বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ