Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় ১৩০০ লিটার স্পিরিট উদ্ধার, আটক ৩

চান্দিনা (কুমিল্লা) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৮, ৫:১৬ পিএম | আপডেট : ৫:৪৭ পিএম, ২৯ জুলাই, ২০১৮

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযানে কুমিল্লার মুরাদনগরে আমদানি নিষিদ্ধ ১৩০০ লিটার রেক্টিফাইড স্পিরিট গতকাল শনিবার রাতে উদ্ধার করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় তিনজনকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের সদস্য নরেশ পালের স্ত্রী নিলীমা রানী (৫০), লালমনিরহাট সদর উপজেলার রাজাপুর গ্রামের মৃত নরেশ চন্দ্র রায়ের ছেলে নিখিল চন্দ্র রায় (৩৫) ও বরগুনার আমতলী গ্রামের আমির আলী হাওলাদারের ছেলে সাঈদ (৩০)।
জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরির্দশক মোহাম্মদ এমদাদুল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে একটি টিম পুলিশের সহযোগিতায় উপজেলার রামচন্দ্রপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে। পরে নরেশ পালের হোমিওপ্যাথিক ওষুদের একটি কারখানা থেকে আমদানি নিষিদ্ধ ১৩০০ লিটার রেক্টিফাইড স্পিরিট উদ্ধার করা হয়। এসময় মেম্বারের স্ত্রীসহ ২জন কর্মচারীকে আটক করা হয়েছে। তিনি আরো বলেন, আটককৃতদের বিরুদ্ধে বাঙ্গরা বাজার থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তাদের রবিবার দুপুরে কুমিল্লা আদালতে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ