Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭ বৈশাখ ১৪২৮, ০৭ রমজান ১৪৪২ হিজরী

দ্বীন ও ইসলামের পথে আসুন -চরমোনাই পীর সাহেব

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

কুমিল্লার তিতাস উপজেলার গাজীপুর খান হাই স্কুল এন্ড কলেজ মাঠে চরমোনাই পীর সাহেবের ওয়াজ ও দেয়ার মাহফিলে প্রায় লক্ষাদিক মুসল্লির উপস্থিতি দেখা গেছে। গত শনিবার রাতে তিতাস উপজেলা শাখা মুজাহিদ কমিটির উদ্যোগে ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকির অনুষ্ঠিত হয়েছে। ওই মাহফিলে প্রধান অতিথি ছিলেন চরমোনাই পীর সাহেব মুফতি সৈয়দ মো. রেজাউল করিম। তিনি মানুষদের দ্বীন ও ইসলামের পথে চলার আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের সংসদ সদস্য আলহাজ আমির হোসেন ভূইয়া। প্রধানবক্তা ছিলেন, কুয়াকাটা থেকে আগত হজরত মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী।
তিতাস উপজেলা মুজাহিদ কমিটির সদর আলহাজ মো. শিরু মিয়া বেপারীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছলেন বাংলাদেশ ইসলামী আন্দোলন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী, মো. আশ্রাফুল আলম, কুমিল্লা পশ্চিম শাখার সভাপতি, কাজী মো. রফিকুল ইসলাম, কুমিল্লা পশ্চিম মুজাহিদ কমিটির সদর হাজী মো. মোবারক হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন